Bangla Choti - Bangla Choti Golpo

New bangla choti,Bangla choty,Bangla chotis books,Bangla coti golpo

আমার কামুকি মা এর বিয়ে – ২

আমার কামুকি মা এর গ্রুপসেক্স এর বাংলা চটি গল্প দ্বিতীয় পর্ব
তো তাদের চোদন লিলা শেষ হওয়ার পর আমি আমার রুমে চলে গেলাম যে কালকে কি হবে তো পরেরদিন সকাল বেলা ঘুম থেকে উঠে এসে দেখি মা রান্না করছে,সবাই যার যার কাজ করছে,দেখে বোঝাই যায় না রাতের বেলা কি হয়েছে…
আমাদেরকে খেতে দিলো মা… হঠ্যাৎ বাবা রান্নাঘরে গিয়ে মাকে জিজ্ঞাস করলো তোমাকে যেই ঔষধ দিলাম সেইটা খাবারে দিসো?
মা বললো.. হ্যা দিয়েছি।
তুমি যাও গোসল করে যেই শাড়িটা কালকে এনে দিলাম অইটা পড়ে আসো।আমি খেতে শুরু করলাম…খাওয়ার পরপরই আমার কেমন যানি সেক্স উঠতে শুরু করলো আমি জানতাম তাদের প্ল্যান।খাওয়া শেষে আমি বাথরুমে গিয়ে বাড়া খিচতে শুরু করলাম দরজা বন্ধ করি নাই ইচ্ছা করে।
বাবা আর কাকা এসে আমার পিছে দারিয়ে দেখতে লাগলো আর বাবা এসে আমাকে জিজ্ঞাস করলো খোকা কি করছো।কাকা আমার ৬” বাড়া দেখে বললো তোমারটা তো বড়ই আমি লজ্জা পেলাম।বাবা বললো এদিকে এসো।আমি বাড়া ভেতরে ঢুকাতে লাগলে বাবা বললো বাইরেই থাক পরে আমাকে মার ঘরে নিয়ে গেলো।
মার ততক্ষনে গোসল শেষ মা একটা নিল শারি পরেছে মাকে পুরো পাক্কা কামুকি মাগি লাগছে আমি ঘরে ঢুকে দেখলাম কাকা মাকে পেছন থেকে জরিয়ে ধরে আছে মা শারির সাথে ম্যচিং করে ব্রা পড়েছে বাইরে থেকে দেখা যাচ্ছে,পুরা ভারতীয় নায়িকা মাধুরি দিক্ষিতের মতো লাগছে।
বাবা আমাকে বলল তোর মা একটা পাক্কা কামুকি মাগি,আমি আর তোর কাকা তোর মাকে রেগুলার চুদি তুই চাইলে আমাদের সাথে করতে পারিস। মা তখন কাকার কোলে বসেসে আছে, মায়ের ভরাট পাছায় কাকা কাপরের উপর দিয়ে বাড়া ঘসছে আর কোমর জাপটে ধরে ঘারে চুমু দিচ্ছে।
আমি বুঝতে পারলাম আমাকে গরম করে তোলার জন্যই এইসব করা হচ্ছে…….বাবা মাকে ডাক দিতেই মায়ের চোঁখ পরলো আমার বাড়ার উপর….মা কাকার উপর থেকে উঠে আমার কাছে এসে হাত দিয়ে বাড়া ধরে বলল তোর বাড়াটা তো অনেক সুন্দর…..বাবা এসে মায়ের পিছনে দারিয়ে মায়ের পাছার দাবনায় একটা চাটি মেরে বলল এই বাড়ার গাদন খেতে পারবি…..
মা আমার বাড়া ততক্ষনে খিঁচতে শুরু করেছে….আমি আনেক আরাম পেতে শুরু করেছি…..আমি চুপ করে রয়েছি এই কারনে ….মা বললো কিরে আমাকে তুই চুদবি না।আমি এম্নিতেই উত্তেজিত হয়ে ছিলাম মায়ের কথা শুনে আমার আরো সেক্স বেরে গেলো কাকা এসে বললো কিরে শুধু দারিয়ে থাকবি চুদবিনা তোর মাকে….তুই যদি শুধু বাতরুমে বসে নিজের ধন খিচেই থাকতে পারিস তাহলে তাই কর…আর যদি আমাদের সাথে মিশে নিজের মাকে চুদতে চাস…তাও হবে…ভেবে দেখ….তোর এই সেক্সি কামুকি মা….আমাদের সাথে চুদবে…প্রতিদিন।
আমরা চাই তোকেও সাথে নিতে…কি বলো ভাবী…..মা বললো কি রে চুদবি আমাকে….. বাবা বললো যদি চুদতে চাস….তাহলে এখন তোর মায়ের শারির আচল খুলে মায়ের ব্রা খুলে দুধে মুখ দে… আর না চুদতে চাইলে….চলে যা আমরা তোর এই মাকে আমাদের দুই জনের রেন্ডি মাগি বানাবো বেশ্যা বানাবো।
আমি সময় নষ্ট না করে মায়ের আচল ফেলে দিলাম আমারর কাছে থেকে উত্তেজক সারা পেয়ে কাকু এসে মায়ের পুরো শারি খুলে ফেললো আর ব্রা ও খুলে ফেলল মায়ের নারিকেল এর মতো বড় বড় দুটি স্তন আমার সামনে উন্মুক্ত হয়ে গেলো…..মা এর শরিরে তখন শুধু প্যান্টি…মাকে পুরো কামদেবী লাগছিলো….আমি মায়ের কাছে গিয়ে মায়ের কোমড় জরিয়ে ধরে বললাম মা তুমি কি চাও আমি তোমাকে চুদি…..
মা বললো….হ্যা আমি চাই তুই তোর বাবা আর তোর কাকা মিলে আমাকে চুদে অনেক আরাম দে…বাবা বলল তাই হবে আমার রেন্ডি..রোমানা…বলে কাকা আর বাবা জামা কাপর খুলে ল্যাংটো হয়ে গেলো।তাদের সাথে আমি ও লেংটো হলাম আর কাকু মায়ের হাত ধরে বললো চল মাগি বিছানায় আজকে তোর ছেলে তোর এই দেহ ভোগ করবে তোর এখন থেকে ৩টা জামাই তোকে প্রতি রাতে ৩টা বাড়ার চোদন খেতে হবে এখন থেকে তৈরি হ…
মাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে মায়ের প্যান্টি খুলে ফেলল বাবা….আর মাকে বললো তোর ছেলে তোর গোদ চুদবে…খানকি… আজকে নিজের ছেলের বাড়া নিজের গুদে ঢুকাবি…রেন্ডি কোথাকার…আমাকে বাবা বলল মা কে লাগাতে…আমি সঙ্গে সঙ্গে মা এর উপর উঠলাম আর মায়ের গুদের মুখে বাড়া ঠেসে ধরে আস্তে আস্তে চাপ দিলাম…
মা বললো জোরে ঢুকা কিচ্ছু হবেনা .. আমি একটা জোর ঠাপ দিয়ে পুরা বাড়াটা ঢুকিয়ে দিলাম … মা আরামে চিৎকার করে উঠলো….
আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম নিজের খানকি মা রোমানাকে… মা শিৎকার করা শুরু করে দিলো ততক্ষনে… আহ.. আহ… চোদ… চোদ… আমায়… মাদারচোদ…নিজের মা এর গুদের জালা মেটা…আমাকে আরাম দে…..আমায় চোদ.. দেখো তোমরা দুজন আমার ছেলে নিজের মায়ের গুদে বাড়া গেথে দিয়েছে..আমার ছেলে আমাকে চুদছে।
চোদ…সোনা….আজ থেকে আমি তোর মা না আমি তোর মাগি।
আমি বললাম আজ থেকে তুমি আমার খানকি মা….তোমায় চুদতে অনেক মজা আমার খানকি মা…
মা কাকুকে আর বাবাকে বললো তোমরা একজন আমার পোদ ঠাপাও একজন আমার মুখ চোদো…
পরে আমি মা কে কোলে নিয়ে দারিয়ে দারিয়ে চুদলাম বাবা এসে নিচে শুয়ে পরলো আমি মা এর পোঁদ কে বাবার বাড়ার উপর রাখলাম মায়ের পোদে আস্তে আস্তে বাবা নিজের ধন ঢুকিয়ে দিয়ে বাবা আমার মাকে চুদতে শুরু করে একসাথে বাবা ও ছেলের চোদন খাওয়া শুরু করলো আমার মাগি মা…
বাবাও খিস্তি দিচ্ছিলো.. নে মাগি ঠাপন খা দেখ তোর নিজের নিজের ছেলে তোকে চুদছে…. আহ.. আহ… চুদমারানি… গুদমারানি… পোদমারানি  মাগি.. ইস তোকে চুদতে অনেক মজা…
আর কাকা মা এর মুখের কাছে এসে মাকে বলল মাগি আমি তোর মুখ চুদবো…বলে কাকু আমার খানকি মাগি মা এর সুন্দর মুখ এর মধ্যে সমান ঠাপে চুদতে লাগলো..
আমরা ৩জন মিলে মাকে চুদছি… এমন সময় মাল চলে আসলো বাড়ার মাথায়….
আমি চিড়িক চিড়িক কিরে মায়ের গুদের মধ্যে মাল ছেরে দিলাম…
আমার মা একটা পাক্কা খানকি মাগি সে আরও ঠাপন না খেলে মাল বের হবেনা। আমি নেমে গেলে কাকা এসে মায়ের ভোদায় আরো ১০-১৫মিনিট চুদলো আর মাল ফেললো।
আমার মাও মাল ছারলো।আর মা আমার বাড়া চুষে যতো মাল ছিলো খেয়ে নিলো।আর বাবা মায়ের পোঁদে মাল ছারলো আমরা ৩ জন ক্লান্ত হয়ে পরলাম।
(সাথেই থাকুন)
বাকিটা পরের খন্ডে

Updated: February 13, 2018 — 1:01 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Videoslio.com Bangla Choti - Bangla Choti Golpo © 2018
%d bloggers like this: